শ্রীলংকা বনাম আয়ারল্যান্ড সিরিজের সময়সূচী

শ্রীলংকা বনাম আয়ারল্যান্ড সিরিজের খবর, লাইভ স্কোর সম্পর্কে জানতে আপনারা যারা অনলাইনে প্রবেশ করেছেন, তাদেরকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। আমাদের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা শ্রীলংকা বনাম আয়ারল্যান্ড সিরিজ ও স্কোয়াড সম্পর্কে সকল তথ্য সংগ্রহ করতে পারবেন। 

শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট টিম আগামী এপ্রিল মাসে আয়ারল্যান্ডের সঙ্গে একটি টেস্ট সিরিজ খেলার জন্য আয়ারল্যান্ড সফর করবেন। শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট টিম আগামী ১৬ই এপ্রিল আয়ারল্যান্ডের মাটিতে তাদের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে অংশগ্রহণ করবে। প্রথম টেস্ট ম্যাচে অংশগ্রহণ করার পূর্বে শ্রীলংকা আয়ারল্যান্ডের পিস কন্ডিশনের সাথে খাপ খাইয়ে নিতে আয়ারল্যান্ড “এ” দলের সঙ্গে ৩ দিনের একটি প্রস্তুতি ম্যাচে অংশগ্রহণ করবে। এই সিরিজের মোট ০২টি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। 

চলুন তাহলে বিস্তারিতভাবে জেনে নেই, কেমন হবে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের স্কোয়াড, ম্যাচ ভেন্যু ও লাইভ স্কোর দেখার নিয়ম সম্পর্কে। 

শ্রীলংকা বনাম আয়ারল্যান্ড সিরিজ ২০২৩

শ্রীলঙ্কা টেস্ট ক্রিকেটে অনেক ভাল পজিশনে রয়েছে, তবে ২০২৩ সালে শ্রীলঙ্কা টেস্ট ক্রিকেটে ভালো কিছু অর্জন করতে পারেনি। শ্রীলংকা এই প্রথম টেস্ট সিরিজ খেলার জন্য আয়ারল্যান্ডের মাটিতে পা রাখতে যাচ্ছেন যদিও আয়ারল্যান্ড টেস্ট ক্রিকেটে একদম নতুন এবং তেমন কোনো সাফল্য এখন পর্যন্ত অর্জন করতে পারেননি। এই সিরিজের মোট ০২টি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৬ই এপ্রিল ২০২৩ সালে। 

শ্রীলংকা বনাম আয়ারল্যান্ড সিরিজের সময়সূচী

লাল বলের লড়াইয়ে শ্রীলংকা খুবই শক্তিশালী দল। কিন্তু প্রথম আয়ারল্যান্ডের ঘরের মাটিতে টেস্ট অনুষ্ঠিত হওয়ার কারণে আয়ারল্যান্ড জাতীয় ক্রিকেট টিম একটু বেশি সুযোগ-সুবিধা পাবে। অন্যদিকে আইসিসি বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালে জায়গা করে নেওয়ার জন্য শ্রীলঙ্কাকে টেস্ট সিরিজ জয় করতে হবে। চলুন তাহলে একনজরে দেখে আসা যাক এই সিরিজের সময়সূচী সম্পর্কে।

শ্রীলংকা বনাম আয়ারল্যান্ড টেস্ট ম্যাচ

ম্যাচ তারিখ ভেনুসময় 
১ম টেস্ট ১৬ – ২০ এপ্রিল ২০২৩ সাল গল আন্তর্জাতিক স্টেডিয়াম, গলসকাল ১০.০০ টা 
২য় টেস্ট  ২৪ – ২৮ এপ্রিল ২০২৩ সাল  গল আন্তর্জাতিক স্টেডিয়াম, গলসকাল ১০.০০ টা 

শ্রীলংকা টেস্ট স্কোয়াড (সম্ভাব্য)

দিমুথ করুনারত্নে (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথুস, ওসাদা ফার্নান্দো, ধনঞ্জয় ডি সিলভা, ডিনেশ চান্ডিমাল, কুশল মেন্ডিস, কামিন্দু মেন্ডিস, নিরোশন ডিকওয়েলা, নিশান মধুশকা, রমেশ মেন্ডিস, প্রভাত জয়াসুরিয়া, কাসুন রাজিথা, চামিকা কারুনারত্নে, লাহিরু কুমারা, আসিথা ফার্নান্দো, ভিলান রাথনায়কে, ভিশওয়া ফার্নান্দো। 

আয়ারল্যান্ড টেস্ট স্কোয়াড (সম্ভাব্য)

আয়ারল্যান্ড ক্রিকেট টিম নিজের দেশের পিচ কন্ডিশন অনুযায়ী তাদের টেস্ট একাদশ ঘোষণা করবেন বলে জানিয়েছেন কর্তৃপক্ষ। অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কুর্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিফেন ডোহানি, ফিওন হ্যান্ড, গ্রাহাম হিউম, ম্যাথু হাম্ফাইরেস, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাককার্থি, পল স্টারলিং, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট। 

শ্রীলংকা বনাম আয়ারল্যান্ড লাইভ স্কোর

শ্রীলংকা বনাম আয়ারল্যান্ড সিরিজের প্রত্যেকটি ম্যাচ সরাসরি লাইভ আমাদের ওয়েবসাইটের মাধ্যমে দেখতে পারবেন। পাকিস্তান বনাম নিউজিল্যান্ড মধ্যকার ম্যাচের লাইভ স্কোর সরাসরি দেখতে tsportslive.net ক্লিক করুন।  

Leave a Comment